টরন্টো ফিল্ম ফোরামের মাল্টিকালচারাল ফিল্ম ফেস্টিভ্যাল সেপ্টেম্বরে

Vinkmag ad

আগামী ২৩, ২৪, ২৫ ও ২৬ সেপ্টেম্বর টরন্টো ফিল্ম ফোরামের আয়োজনে ৪র্থ মাল্টিকালচারাল ফিল্ম ফেস্টিভ্যাল, টরন্টো-২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে। কানাডার স্থানীয় সময় শুক্রবার (৪ জুন) জুম-প্রেস কনফারেন্সের মাধ্যমে সংগঠনটির সভাপতি এনায়েত করিম বাবুল সংবাদিকদের এ তথ্য দেন।

উল্লেখ্য, প্রবাসী বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা ও কর্মীদের চলচ্চিত্রবিষয়ক সংগঠন টরন্টো ফিল্ম ফোরাম ২০১৭ সাল থেকে মাল্টিকালচারাল ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজন করে আসছে। কানাডায় বসবাসরত বিভিন্ন ভাষা ও জাতিগোষ্ঠীর চলচ্চিত্র নির্মাতাদের চলচ্চিত্র ছাড়াও বাংলাদেশের উল্লেখযোগ্য স্বাধীন ও বিকল্পধারার চলচ্চিত্র নির্মাতাদের চলচ্চিত্র এ ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়।

এ ছাড়া এবারের ফিল্ম ফেস্টিভ্যালে প্রথমবারে মতো তিন ধারার সেরা চলচ্চিত্রকে পুরস্কৃত করা হবে। সোশ্যাল মিডিয়া ও ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে ফেস্টিভ্যালে চলচ্চিত্র জমা দেওয়ার জন্য বিভিন্ন ভাষা ও জাতির চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে যোগাযোগ করা হবে। সেপ্টেম্বর মাসের ৫ তারিখ পর্যন্ত চলচ্চিত্র জমা নেওয়া হবে। টরন্টো ফিল্ম ফোরামের ইমেইলে—torontofilmforum2014@gmail.com এবং ওয়েবসাইট https://torontofilmforum.org/

উল্লেখ্য, কানাডার টরেন্টোতে ‌‘টরেন্টো ফিল্ম ফোরাম’ ইদোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

 

সূত্র ঃ বাংলাদেশ প্রতিদিন ।

Read Previous

টরন্টোয় বায়তুল আমান মসজিদে চলছে করোনার দ্বিতীয় ডোজ, মেয়র জন টরির টিকা কেন্দ্র পরিদর্শন

Read Next

সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির মৃত্যু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *